সিংড়ার চামারী ইউনিয়নে চেয়ারম্যান পদে পুনঃ ভোট গ্রহণের দাবিতে মানববন্ধন


নাটোর প্রতিনিধি:
নাটোরের সিংড়ার চামারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ব্যালট চুরির অভিযোগ এনে মানববন্ধন করেছে পরাজিত দুই চেয়ারম্যান প্রার্থী ও তাদের কর্মী সমর্থকরা। বুধবার বিকেল ৩টায় চামারী ইউনিয়ন পরিষদ ভবনের সামনে প্রায় পাঁচ শতাধিক নারী-পুরুষ এই কর্মসূচি পালন করেন।

মানববন্ধনে বক্তারা বিলদহর মরা নদীর কিনারা থেকে বস্তা ভর্তি ব্যালট পেপার উদ্ধারে সুষ্ঠ তদন্ত ও পুনঃ ভোট গ্রহণের দাবি জানিয়ে বলেন, একটি কুচক্রি মহল ব্যালট চুরির মাধ্যমে ষড়যন্ত্র করে এই নির্বাচনে ভোটের ফলাফল পাল্টে দিয়েছে। দ্রুতই এবিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তারা।

মানববন্ধনে নৌকা প্রতীকের প্রার্থী ও ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক রশিদুল ইসলাম ছাড়াও বক্তব্য রাখেন অপর আরেক পরাজিত মোটর সাইকেল প্রতীকের প্রার্থী রবিউল করিম রবি, চামারী ইউনিয়ন আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম খান, বেলাল সরদার, ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল ইসলাম, সাদিয়া ইবনাত, ছাত্রলীগ সভাপতি শোভন ইসলাম, সাধারণ সম্পাদক হাসান জনি প্রমূখ।

উল্লেখ্য গত ২৬ ডিসেম্বর সিংড়া উপজেলার ১২টি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে চামারী ইউনিয়নে আ’লীগের বিদ্রোহী (ঘোড়া প্রতীক) প্রার্থী হাবিবুর রহমান বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হন। পরে ৪ জানুয়ারি বিলদহর মরা নদীর কিনারা থেকে বস্তাভর্তি নৌকা ও মোটর সাইকেল প্রতীকের সীলমারা ব্যালট পেপার উদ্ধার করে থানা পুলিশ।

 

শর্টলিংকঃ