সেচ্ছাসেবকলীগের ত্রিবার্ষিক কাউন্সিল

সিংড়ায় উৎসবের আমেজ বিরাজ করছে

সিংড়া( নাটোর) প্রতিনিধিঃ
নাটোরের সিংড়ায় আগামীকাল বৃহস্পতিবার ১০ মার্চ সকাল ১০ টায় সিংড়া কোর্টমাঠে উপজেলা ও পৌর আওয়ামী সেচ্ছাসেবকলীগের ত্রিবার্ষিক কাউন্সিল এবং আগামী ১৩ মার্চ একই স্থানে উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগ ও ছাত্রসংসদের সম্মেলন কেন্দ্র করে ৯০ ফিট সুদর্শন নৌকা সাদৃশ্য মঞ্চ নির্মান করা হয়েছে। ইতিমধ্যে কাজ পুরোপুরি শেষ। সাজ সাজ রব চলছে। দীর্ঘ ৮ বছর পর কাউন্সিল কেন্দ্র করে নেতাকর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য।

সম্মেলন কেন্দ্র করে নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে। ১২ টি ইউনিয়ন ও পৌরসভার ১২ টি ওয়ার্ডে কমিটি গঠন করা হয়েছে। সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীরা কর্মী ও সমর্থকদের মন জয়ে ছুটে চলছেন।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেকলীগের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, তানভির শাকিল জয় এমপিসহ কেন্দ্রীয় ও জেলা ও উপজেলা কমিটির নেতৃবৃন্দ। সভাপতিত্ব করবেন উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল আওয়াল। অনুষ্ঠান পরিচালনা করবেন উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক এডভোকেট সাইদুর রহমান সৈকত ও পৌর কমিটির সাধারণ সম্পাদক হাসান ইমাম।

উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল আওয়াল বলেন, আমাদের অভিভাবক মাননীয় আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের নির্দেশনা মোতাবেক আমরা প্রস্তুতি সম্পন্ন করেছি।

 

শর্টলিংকঃ