নাটোর (৫৮)১ (লালপুর-বাগাতিপাড়া)

সাবেক সাংসদ শহীদ মমতাজ উদ্দিনের ১৮তম মৃত্যুবার্ষিকী

আতিকুর রহমান (আতিক) লালপুর:

বাংলাদেশ আওয়ামীলীগ জাতীয় কমিটির সাবেক সদস্য, সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা শহীদ মমতাজ উদ্দিনের ১৮তম শাহাদত বার্ষিকী উপলক্ষে লালপুর উপজেলা আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা নানা কর্মসূচির মধ্য দিয়ে পৃথক পৃথকভাবে দিনটি পালন করেছেন।
আজ রবিবার (৬ জুন) দিনের প্রথম প্রহরে উপজেলা আব্দুলপুর শহীদ মমতাজ উদ্দিনের কবর স্থানে ছোট ভাই নাটোর-১ (লালপুর- বাগাতিপাড়া) আসনের তার পরিবারের সদস্যদের পক্ষ থেকে তার ছোট ভাই নাটোর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদ শহীদ মমতাজ উদ্দিনের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন। এছাড়া উপজেলা কৃষকলীগের ব্যানারে শহীদ মমতাজ উদ্দিনের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত শেষে চিরঞ্জীব মমতাজ স্মরণ সৌধে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা কৃষক লীগের সভাপতি মখলেছুর রহমান, সাধারণ সম্পাদক রফিকুল বাসার,উপজেলা যুবলীগের সভাপতি ও বিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু,সিনিয়র সহ-সভাপতি আলতাফ হোসেন প্রমূখ।
এর আগে লালপুর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে চিরঞ্জীব মমতাজ স্মরণ সৌধে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।এ সময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী, সাংগঠনিক সম্পাদক খাইরুল বাসার ভাদু, সাইফুল ইসলাম,উপজেলা ভাইস চেয়ারম্যান মনোয়ার হোসেন মনি,মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার বানু সহ উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নের্তৃবৃন্দ।

উল্লেখ্য, ২০০৩ সালের ৬ জুন রাতে বাড়ি ফেরার পথে আওয়ামী লীগ নেতা ও সাবেক সাংসদ মমতাজ উদ্দিনকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

শর্টলিংকঃ