সিংড়া চামারী ইউনিয়ন

শ্রমিক লীগ নেতাকে কুপিয়ে জখম, আড়ৎ লুট

আল আমিন সিংড়াঃ

নাটোরের সিংড়ায় চেয়ারম্যান প্রার্থী রবিউল করিম রবির সমর্থক নাইম, কাবিল, ঝান্টু, আলালের নেতৃত্বে ১০/১২ জন মঙ্গলবার ইফতার পুর্ব সময়ে সোনাপুর মোড়ে চামারী ইউনিয়ন শ্রমিকলীগের সাধারন সম্পাদক আ: মান্নান কে কুপিয়ে জখম করেছে।

আহত আব্দুল মান্নানকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে গুরুত্বর আহত অবস্থায় তাঁকে রাজশাহী মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়।

স্থানীয়রা জানায়, সোনাপুর লিচুর বড় আড়ৎ, প্রতি বছর লিচুর আড়ৎ বসান আ: মান্নান। বর্তমান ইউপি চেয়ারম্যান সমর্থক হিসেবে পরিচিত আ: মান্নান কে পুর্ব পরিকল্পিতভাবে হামলা চালানো হয়। মঙ্গলবার ইফতারের মুহুর্তে সোনাপুর বটতলায় ১০/১২ জন দেশীয় অস্ত্র সজ্জিত হয়ে শ্রমিকলীগের সাধারন সম্পাদক ও লিচু ব্যবসায়ী আ: মান্নানকে কুপিয়ে তাঁর আড়ৎ লুটপাট করে এবং নগদ টাকা ছিনিয়ে নেয়।

আহত আ: মান্নান বলেন, আমার সাথে কোনো শত্রুতা নাই। শুধুমাত্র চেয়ারম্যান এর সমর্থক জন্য আমার উপর হামলা চালানো হয়েছে। ইফতারের সময় আমার আড়ৎ এর শ্রমিকরা ইফতার করতে গেছে, এমন সময় হামলা করে আমার লিচুর আড়ৎ তছনছ করা হয়েছে। ১০ লক্ষ টাকা লুট করে নিয়ে গেছে তারা।

এ বিষয়ে চামারী ইউপি চেয়ারম্যান রশিদুল ইসলাম মৃধা জানান, দুদিন আগে মানিককে বেদম মারপিট করা হয়। এবিষয়ে থানায় অভিযোগ দেয়া হলেও কোনো ব্যবস্থা নেয়া হয়নি। আসামীরা রবির বাড়িতে অস্ত্র নিয়ে অবস্থান করছে, পুলিশকে জানানো হলে ও তারা সেখানে যায়নি। যার কারনে এমন ঘটনা ঘটলো।

উল্লেখ্য, ইতিপুর্বে এই গ্রুপের হাতে বেদম মারপিটের শিকার হন সাংবাদিক মাহিদুল ইসলাম মানিক।

শর্টলিংকঃ