লালপুরে ২নং ঈশ্বরদীতে কনকের শোডাউন ও গণ-সংযোগ

আতিকুর রহমান (আতিক) লালপুর:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে লালপুর উপজেলার ২ নং ঈশ্বরদী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের শুরু হয়েছে দোড় ঝাঁফ।
২ নং ঈশ্বরদী ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে শতশত কর্মী সমর্থক নিয়ে শতাধিক মটরসাইকেলে শোডাউন ও গণ-সংযোগ করেছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত‍্যাশী সাবেক ছাত্রলীগের নেতা ও ২ নং ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা কনক।

আজ বৃহস্পতিবার (৭অক্টোবর) বিকেলে শতাধিক মটরসাইকেল নিয়ে ইউনিয়নের গৌরীপুর মোড় হতে শুরু হয়ে বিদীক মোড়, এয়ার পোর্ট মোড়, ভাদুর বটতলা, সাধীপুর, লক্ষীপুর বাজার, নিমতলী স্কুল মোড় ,কাজীপাড়া মোড়,নবীনগর সহ বিভিন্ন মোড়ে গণ-সংযোগ করার সময় তিনি ভোটারদের উদ্দেশ্য করে বলেন যে বিগত ১২ বছরের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের বিভিন্ন উন্নয়ন ও সমৃদ্ধির কথা তুলে ধরে প্রচার প্রচারণা শুরু করেন এবং সব সময় নেতা কর্মীদের পাশে থাকা ও চেয়ারম্যান প্রার্থী হিসেবে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রলীগের নেতা , বর্তমান ২নং ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা কনক।

ইউনিয়নের মোড়ে মোড়ে অধির আগ্রহে অপেক্ষা করছিল শতশত পুরুষ, বৃদ্ধরা। এরই মধ্যে নেতৃবৃন্দ সহ শতাধিক মোটরসাইকেল শোডাউন নিয়ে হাজির হন আওয়ামীলীগের নিবেদিত প্রাণ একজন কর্মী ও অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী ও সংগ্রামী নেতা সম্ভাব্য নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী সোহেল রানা কনক।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লী সহ- সভাপতি কামরুল ইসলাম,৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ঝন্টু আলী,৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম এবং ইউনিয়ন যুবলীগ, ছাত্রলীগ সহ গন‍্যমান‍্য ব‍্যাক্তিবর্গ।

শর্টলিংকঃ