লালপুরে সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ 

ষ্টাফ রিপোর্টার :
নাটোরের লালপুরে দিনব্যাপী সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ সেপ্টেম্বর) উপজেলার গ্রীন ভ্যালি পার্কে এই প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।
 প্রশিক্ষক হিসেবে ছিলেন, জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আব্দুল মজিদ, নাটোর জেলা শাখার সভাপতি কামাল মৃধা, নাটোর জেলা সমবায় পরিদর্শক ফয়জুল কবির তিতাস, লালপুর উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা এম মোকারেব্বুর রহমান নাসিম।
প্রশিক্ষকরা সংবাদ ও সাংবাদিকতা কী, কেন প্রয়োজন, সিটিজেন এবং অনলাইন সাংবাদিকতা নিয়ে কথা বলেন। এছাড়াও কর্মশালায় সংবাদের ধারণা ও কৌশল, সাংবাদিকতার চ্যালেঞ্জ, করণীয়-বর্জনীয়, সংবাদ লিখন, আইন ও নৈতিকতা নিয়ে কথা বলেন।
এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, গ্রীণ ভ্যালী পার্ক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সাপ্তাহিক লালপুর বার্তার প্রকাশক নূরীয়া পারভীন, পরিচালক আমজাদ হোসেন, মোঃ শামসুজ্জোহা, লালপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ফজলুর রহমান, ওসি (তদন্ত) মোঃ আবু সিদ্দিক, ঈশ্বরদী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার মোঃ আরিফ হোসেন, লালপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এ.এম রায়হান, সাধারণ সম্পাদক মোয়াজ্জম হোসেন, জাতীয় সাংবাদিক সংস্থার নাটোর জেলা শাখার সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন, সাংবাদিক আব্দুর রশিদ মাষ্টার প্রমূখ।
কর্মশালা শেষে প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুর রশিদ মাস্টারের জন্মদিন উপলক্ষে কেক কাটা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও যাদু প্রদর্শনীর আয়োজন করা হয়। পরে ক্লাবের সদস্যদের অংশগ্রহণে বিবাহিত ও অবিবাহিত দলের মধ্যে ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলাটি নির্ধারিত সময় শেষে গোল শুন্য অমিমাংসিত থাকে।
শর্টলিংকঃ