লালপুরের দুড়দুড়ীয়া  ইউনিয়নের  চেয়ারম্যান আব্দুল হান্নান এবারও আলোচনার শীর্ষে

ষ্টাফ রিপোর্টার :

লালপুর উপজেলার ৮ নং দুড়দুড়ীয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আবদুল হান্নান এবারও প্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে রয়েছেন । এলাকাবাসীর কাছে তিনি একজন আওয়ামীলীগের নিবেদিতপ্রাণ একজন কর্মী ও সফল চেয়ারম্যান ।
সরজমিনে এলাকা ঘুরে দেখা গেছে , আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা গণসংযোগ করে যাচ্ছেন । বিভিন্ন দিবস উপলক্ষে পোস্টারিং , ফেস্টুন , লিফলেট লাগিয়ে বিভিন্ন ভাবে নিজেকে প্রার্থী হিসেবে জানান দিয়ে চলেছেন। তবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও প্রচারণার নতুন মাত্রা যোগ হয়েছে।
 দুড়দুড়ীয়া একসময় মুজিব নগর হিসেবে পরিচিত ছিল । মহান মুক্তিযুদ্ধের সময় এ গ্রামে মুক্তিযোদ্ধাদের ট্রেনিং ক্যাম্প ছিল । সম্ভাব্য ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রচারণায় রয়েছেন  তারা হচ্ছেন বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান , লালপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আনিসুর রহমান ,  ইউনিয়ন যুবলীগের সভাপতি ইদ্রীস আলী লালু , সাবেক ইউপি চেয়ারম্যান আজিজুল আলম , ইউনিয়ন আওয়ামী লীগের ( এমপি সমর্থিত ) সভাপতি  তোফাজ্জল হোসেন , সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান পলাশ , ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জালাল উদ্দিন ।
ইউনিয়ন আওয়ামী লীগের নেতা-কমীদের মধ্যে রয়েছে নানা মতবিরোধ । এ ইউনিয়ন টি ভৌগলিক ভাবে দুটি অংশে বিভক্ত হওয়ায় আঞ্চলিকতার ওপর নির্ভর করে ভোটের হিসাব। সব মিলিয়ে বর্তমান চেয়ারম্যান আলোচনার শীর্ষে রয়েছেন।
বিএনপির মধ্যেও রয়েছে মতবিরোধ, একারনে কোন গ্রুপিংয়ের লোকজন মুখ খুলতে রাজি না । জাতীয় পার্টি , জাসদ , ওয়ার্কার্স পার্টি থেকে  প্রার্থী হচ্ছে না বলে দলীয় সূত্র জানায়।
শর্টলিংকঃ