বেগম রোকেয়া দিবস

রানীশংকৈলে নারী জয়িতাদের ক্রেস্ট প্রদান


ঠাকুরগাঁও সংবাদদাতা:

শেখ হাসিনার বারতা নারীপুরুষ সমতা, কমলা রঙের বিশ্বে নারী বাধার পথ দেবেই পারি, এই প্রতিপাদ্য শ্লোগানকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলে রোকেয়া দিবস পালন করা হয়েছে।
২৫শে নভেম্বর হতে ১০ ডিসেম্বর পর্যন্ত আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ” এবং জয়িতা অন্বেষণে বাংলাদেশ” শীর্ষক কার্যক্রম এর আওতায় বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে বুধবার বিকেলে একটি র‍্যালী বের করা হয়।র্যালিটি উপজেলা চত্বর থেকে পৌর শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে এসে একই স্থানে শেষ হয়।

এ উপলক্ষে উপজেলা হলরুমে রাণীশংকৈল নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার নাইন কবীর স্টিভ’র সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন রাণীশংকৈল উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, ভাইস চেয়ারম্যান সোহেল রানা , মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, মহিলা বিষয়ক কর্মকর্তা আবিদা সুলতানা, মুক্তিযোদ্ধা হবিবর রহমান, মহিলা আওয়ামীলীগ সম্পাদিকা ফরিদা ইয়াসমিন, প্রশান্ত কুমার বসাক প্রমুখ ।

বেগম রোকেয়া দিবসে ৫ নারীকে জয়িতা ক্রেস্ট সম্মাননা প্রদান করা হয়। জয়িতাদের হাতে ক্রেস্ট তুলে দেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ।

সংবর্ধিত জয়িতারা হলেন আরোতী রানী পাহান, ফাতেমা খাতুন, সারতা মরমু,।আয়েশা খাতুন, শাহানারা পারভিন।

শর্টলিংকঃ