রাজশাহীতে “দৈনিক আলোড়ন” পরিবারের মতবিনিময় সভা

 

রাজশাহী : মতবিনিময় সভায় বক্তব্যে রাখছেন “দৈনিক আলোড়ন” এর প্রকাশক সিরাজুল মনির।

চলনবিলের খবর ডেস্ক :
রাজশাহী বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলা প্রতিনিধিদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রাজশাহী ব্যুরো অফিসের আয়োজনে বৃহস্পতিবার (৯সেপ্টেম্বর) বেলা ১১টায় রাজশাহী রিপোটার্স ইউনিটিতে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন দৈনিক আলোড়নের রাজশাহী ব্যুরো প্রধান মঈন উদ্দিন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে “দৈনিক আলোড়ন” এর প্রকাশক সিরাজুল মনির বলেন, “আমরা প্রথম গণমাধ্যম হতে চাইনা, আমরা ভালো গণমাধ্যম হতে চাই, আমরা সেরা হতে চাইনা, আমরা শক্তিশালী হতে চাই।
তিনি আরও বলেন জাতীয় আন্তর্জাতিক ফিচার লেখকদের সমন্বয়ে আমাদের থাকবে ফিচার পাতা, দক্ষ অভিজ্ঞ সংবাদকর্মীর সমন্বয়ে আমরা ইতিমধ্যে গড়ে তুলেছি শক্তিশালী সংবাদ টিম। আমরা প্রথম গণমাধ্যম না হয়ে একটি ভালো গণমাধ্যম হিসেবে দেশের পাঠকদের হাতে তুলে দিতে বদ্ধ পরিকর।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, “দৈনিক আলোড়ন” এর বগুড়া জেলা প্রতিনিধি আলহাজ্ব মোমিন শাহিন, জয়পুরহাট জেলা প্রতিনিধি মোমেন মুনি, নাটোর জেলা প্রতিনিধি আব্দুল মজিদ, পাবনা জেলা প্রতিনিধি আবুল কালাম সহ বিভিন্ন জেলা ও উপজেলা প্রতিনিধি।

উল্লেখ্য আগামী ১লা অক্টোবর বাজারে আসছে নতুন ধারার জাতীয় পত্রিকা “দৈনিক আলোড়ন”। সাংবাদিক ও পত্রিকার প্রকাশক সিরাজুল মনিরের প্রকাশনায় প্রফেসর সৌমিত্র চক্রবর্তীর সম্পাদনায় সিক্স সিজন গ্রুপ ইউকে’র ব্যবস্থাপনায় সারাদেশ থেকে তরুন ও প্রবীন সাংবাদিকদের সমন্বয়ে বস্তুনিষ্ঠ সংবাদ গণমানুষের বিভিন্ন সমস্যা সঠিক তথ্যচিত্র নিয়ে ১৭ কোটি মানুষের মাঝে পৌঁছে দিতে বাজারে আসছে নতুন ধারার জাতীয় পত্রিকা “দৈনিক আলোড়ন”। ১৬ পৃষ্ঠার “দৈনিক আলোড়ন” পত্রিকায় থাকছে শিক্ষা, সংস্কৃতি, রাজনীতি, খেলাধুলা, অর্থনীতি, ব্যবসা-বানিজ্য, ধর্ম, কৃষি, পর্যটন, দুর্নীতি, আন্তর্জাতিক, সমসাময়িক খবরাখবর সহ ভিন্নধারার সকল সংবাদ।

শর্টলিংকঃ