রাজশাহীতে এশিয়ান টেলিভিশন চেয়ারম্যানের সাথে প্রতিনিধিদের শুভেচ্ছা বিনিয়ম

নিজস্ব সংবাদদাতা :
বঙ্গবন্ধু সৈনিক লীগের রাজশাহী বিভাগীয় বর্ধিত সভায় যোগ দিতে আজ (৭নভেম্বর) সকাল দশটায় রাজশাহীর শাহ্ মখদুম বিমান বন্দরে এসে পৌঁছান এশিয়া গ্রুপ ও এশিয়ান টিভির চেয়ারম্যান আলহাজ্ব হারুন -উর- রশীদ সিআইপি। পরে বিমানবন্দরে বঙ্গবন্ধু সৈনিক লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এরপর তিনি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ এইচ এম কামারুজ্জামানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন এশিয়ান গ্রুপ ও এশিয়ান টেলিভিশনের চেয়ারম্যান আলহাজ্ব হারুন উর রশীদ সিআইপি ।

পরে বেলা ১২ টার দিকে রাজশাহীর সার্কিট হাউজে এশিয়ান টেলিভিশনে রাজশাহী বিভাগে কর্মরত সকল প্রতিনিধিদের সাথে শুভেচ্ছা বিনিময় শেষে রাজশাহী বিভাগের পক্ষ থেকে এশিয়ান গ্রুপ ও এশিয়ান টিভির চেয়ারম্যান আলহাজ্ব হারুন উর-রশীদ কে ক্রেস্ট দিয়ে সম্মানিত করেন রাজশাহী ব্যুরো প্রধান আখতার রহমান। এসময় রাজশাহী, নাটোর, নওগাঁ ও চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

    এশিয়ান টেলিভিশন ও এশিয়ান গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হারুন উর-রশিদ সিআইপি মহোদয় রাজশাহীতে আগমন উপলক্ষে নাটোরের পক্ষথেকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন নাটোর প্রতিনিধি আব্দুল মজিদ।

বিকেল তিনটায় তিনি বঙ্গবন্ধু সৈনিক লীগের রাজশাহী বিভাগীয় বর্ধিত সভায় যোগদান করবেন বলে নিশ্চিত করেছেন বঙ্গবন্ধু সৈনিক লীগের জাতীয় সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক শিরিন আহমেদ এমপি।

শর্টলিংকঃ