বিলমাড়ীয়া ইউনিয়নে পারভীনের শোডাউন ও গণ-সংযোগ

আতিকুর রহমান (আতিক) লালপুর :

আসন্ন ২৮ শে নভেম্বর ইউপি নির্বাচন কে সামনে নাটোরে লালপুর উপজেলার বিলমাড়ীয়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে নিজের অবস্থান জানানদিতে শতশত কর্মী সমর্থক নিয়ে মোটরসাইকেল শোডাউন ও গণ-সংযোগ করেছে নৌকা প্রতিকের দলীয় মনোনয়ন প্রত‍্যাশী উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার বানু।

আজ শুক্রবার (১৫ অক্টোবর) বিকেলে থেকে গভীর রাত পযর্ন্ত শতাধিক মোটরসাইকেল নিয়ে বিলমাড়ীয়া ইউপির বাজার সহ প্রতিটি ওয়ার্ডে শোডাউন ও গনসংযোগ করেছেন তিনি।

মনোনয়ন প্রত‍্যাশী বলেন, যে বিগত ১২ বছরের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সরকারের বিভিন্ন উন্নয়ন ও সমৃদ্ধির কথা তুলে ধরে প্রচার প্রচারণা শুরু করেন এবং সব সময় নেতা কর্মীদের পাশে থাকা ও চেয়ারম্যান প্রার্থী হিসেবে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী পারভীন আক্তার বানু।

ইউনিয়নের মোড়ে মোড়ে অধির আগ্রহে অপেক্ষা করছিল শতশত নারী, পুরুষ ও বৃদ্ধরা। এরই মধ্যে নেতৃবৃন্দ সহ শতাধিক মোটরসাইকেল শোডাউন নিয়ে হাজির হন আওয়ামীলীগের নিবেদিত প্রাণ একজন কর্মী ও অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী ও সংগ্রামী নেত্রী সম্ভাব্য নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী পারভীন আক্তার বানু।

এসময় ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের শতাধিক নেতাকর্মী এবং সমর্থকরা উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ