বাঘায় বিদ্যুৎ স্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু


স্টাফ রিপোর্টার :
রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর এলাকায় বিল্ডিংয়ে পানির মটর মেরামত করতে গিয়ে বিদ‌্যুৎ স্পৃষ্টে অমিত কর্মকার (২৬) অমুসলিম এক ব্যবসায়ীর মৃত‌্যুর খবর পাওয়া গেছে। সে আড়ানি পৌর এলাকার হার্ডওয়্যার ব্যবসায়ী অমল কর্মকারের বড় ছেলে। বুধবার ( ৮ সেপ্টেম্বর) সন্ধা ৭ টার দিকে তার নির্মাণনাধীন নতুন বিল্ডিংয়ে পানি দিতে গিয়ে মটর মেরামতের সময় এ ঘটনা ঘটে।
তার বাবা অমল কর্মকার জানান,আড়ানী হরিবাড়ি মন্দিরের সামনে তাদের নতুন বিল্ডিংয়ের কাজ চলছে। অমিত প্রতিদিনের ন্যায় বুধবার সন্ধ্যা ৭ টার দিকে ওই বিল্ডিংয়ে পানি দিতে যায়। কিন্তু মটরের যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। ফলে ওই মটর মেরামত করতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট মারাত্বক আহত হয়। পরে তাকে উদ্ধার করে (রামেক)রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসক আরো জানান,হাসপাতা‌লে নেয়ার পু‌র্বেই তার মৃত‌্যু হ‌য়ে‌ছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। তার এই অকাল মৃত্যুতে আড়ানি পৌরবাসির সকল শ্রেণি পেশার মানুষদের মাঝে শোক বিরাজ করছে। পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। তার বাবা অমল কর্মকার বলেন,অসলেই জীবন ক্ষণস্থায়ী। পরপারে সবাইকে যেতে হবে। আমাদের কে একটা করে ভালো কাজ করে যেতে হবে। যাতে করে নিজের উপকার না হলেও অন্যের উপকার হয়। সেটাই হবে আমাদের স্বার্থকতা।
এ বিষ‌য়ে বাঘা থানার অফিসার ইনচার্জ ( ওসি ) সাজ্জাদ হো‌সেন জানান,বিষয়‌টি জানার পর সখানে পু‌লিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় কারও কোন অভি‌যোগ না থাকায় এক‌টি ইউ‌ডি মামলা রুজু ক‌রে লাশ সৎকাররের জন্য প‌রিবা‌রকে নির্দেশ দেয়া হয়েছে।

শর্টলিংকঃ