বাঘায় দুই মদক বিক্রেতা গ্রেফতার

স্টাফ রিপোর্টার :
রাজশাহীর বাঘায় দুই মদক বিক্রেতাকে গ্রেফতার করেছে বাঘা থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২ বোতল বিদেশি মদও ১২ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।
সোমবার (২০ সেপ্টেম্বর) রাতে তুলশী পুর এলাকা থেকে তাদর গ্রফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন-উপজেলার চক ছাতারী গ্রামের নকিব উদ্দীনের ছেলে জামাল উদ্দিন(৪৫) ও চক নারায়ণপুর গ্রামের বুলু কেরানীর ছেলে আরিফুল ইসলাম (৩৬)
থানা সুত্রে জানা যায়,সোমবার বিকেলে একটি বাজাজ মোটর সাইকেল নিয়ে উপজেলার মনিগ্রাম বাজার এলাকা ঘোরাঘুরি করছে মাদক বিক্রেতা জামাল উদ্দিন ও আরিফুল ইসলাম। খবর পেয়ে পুলিশ সেখানে গেলে তারা পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে যায়। পরে গোপন সংবাদমাধ্যম
বাঘা থানা পুলিশের উপ-পরিদর্শক (এস.আই) মেহেদি হাসান, স্বপন এবং উপ-সহকারি পরিদর্শক (এ.এস.আই) শফিক রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার তুলশীপুর এলাকা থেকে দুই বোতল বিদেশী মদ ও ১২ পিস ইয়াবাসহ তাদের গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। গ্রেফতারকৃত ২ জনের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে বলে জানান পুলিশ।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, আমি এ থানায় যোগদান করার পর চিন্হিত মাদক ব্যবসায়ীদের প্রায় ৩০ জনকে গ্রেফতার করা হয়েছে। বাঁকিরা আত্নগোপন করেছে তাদেরকেও গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। তিনি আরো বলেন,মাদকের সাথে আমার কোন আপোষ নেই।
তাদের ২ জনকে সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শর্টলিংকঃ