বাঘায় ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত


স্টাফ রিপোর্টার :
রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী আড়ানী-পুঠিয়া সড়কের আড়ানী রেল ক্রসিং পার হওয়ার সময় চলন্ত ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছে।
আজ রোববার (২৮ আগষ্ট) দুপুর আড়াইটার দিকে এ দূর্ঘটনা ঘটে। নিহত সাহিন হোসেন (৩১) নাটোর সদরের আমহাটি এলাকার নাজিম উদ্দিনের ছেলে বলে জানা গেছে।
সংশ্লিষ্ট্র সূত্রে জানা গেছে,শাহিন হোসেন নিজ বাড়ি থেকে আড়ানীর দিকে আসছিলেন। রোববার দুপুর আড়াইটার দিকে তিনি আড়ানী-পুঠিয়া সড়কের আড়ানী রেল ক্রসিংয়ে পৌছে। এ সময় ঈশ্বরর্দী থেকে ছেড়ে আসা মালবাহি ট্রেন রাজশাহীর দিকে যাচ্ছিল। ট্রেন আসা দেখে গেটম্যান লায়েব উদ্দিন বাঁশ নামিয়ে দেন। এরপর তিনি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ট্রেনের সাথে ধাক্কা লেগে ছিটকে পড়ে। এতে মোটরসাইকেল চুর্ণবিচুর্ণ হয় সে নেজে গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে পুঠিয়াস্বাস্থ্য কেন্দ্রে সেখান পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর সে মারা যায়।
তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন তাকে বহনকারী পুঠিয়ার মাইক্রো চালক সাহাবুল ইসলাম।
এ বিষয়ে আড়ানী-পুঠিয়া সড়কের আড়ানী রেল ক্রসিংয়ের গেটম্যান লায়েব উদ্দিন জানান,একটি মালবাহি ট্রেন রাজশাহীর দিকে আসছে দেখে গেট নামিয়ে দেওয়া হয়। এরমধ্যে ট্রেনের অর্ধেক অংশ গেট পার হয়ে যায়। এ সময় গেটে বাঁশ নামানো দেখেও দ্রুত গতিতে নাটোর-ল-১১-৪০৩৩ নম্বরের এপাসি আর টি আর নীল রংগের মোটরসাইকেল চালিয়ে আসলে দুর্ঘটনার শিকার হন। এতে মোটরসাইকেল চুর্ণবিচুর্ণ হয়ে তিনি গুরুতর আহত হন। পরে শুনেছি মেডিকেলে ভর্তি করার পর তিনি মারা গেছেন।

শর্টলিংকঃ