ডিস লাইন সংক্রান্ত বিবাদে

বাঘায়  একজনকে পিটিয়ে জখম


স্টাফ রিপোর্টার : 
রাজশাহীর বাঘায় ডিস লাইস সংক্রান্ত বিবাদের জের ধরে নাসির উদ্দিন নামের বিএনপি এক নেতাকে পিটিয়ে জখম করা হয়েছে বলে খবর পাওয়া গেছে। সে দিঘা গ্রামের বাহার উদ্দিনের ছেলে।
আজ রোববার (৩ জুলাই) সকাল ১১টায় উপজেলার দিঘা বাজারে এই ঘটনা ঘটে। নাসির উদ্দিন বাউসা ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক ও দিঘা স্কুল এ্যান্ড কলেজের রসায়ন বিষয়ের প্রভাষক।
জানা যায়,উপজেলার দিঘা এলাকায় দীর্ঘদিন থেকে নাসির উদ্দিন ও শফিউর রহমান শফির মধ্যে ডিস লাইন সব্যবসা নিয়ে দ্বন্দ্ব চলছিল। এরই জের ধরে রোববার সকাল ১১টার দিকে উভয়ের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে নাসির উদ্দিনকে পিটিয়ে গুরুতর জখম করা হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে পুঠিয়া পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় বাঘা থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।
এ বিষয়ে শফিউর রহমান শফি বলেন, আমি লাল মোহাম্মদের সাথে ডিস লাইনের ১৬ ভাগের মধ্যে ৬ ভাগ অংশীদার। বাঁকি ১০ ভাগ নাসির উদ্দিনকে দায়িত্ব দিয়ে লাল মোহাম্মদ আমেরিকায় চলে গেছেন। এখন নাসির উদ্দিন সম্পূর্নটা দাবি করেন। বিষয়টি নিয়ে স্থানীয়দের নিয়ে কয়েক দফা সমাধানের চেষ্টা করেও সম্ভব হয়নি। রোববার আমার বাড়ির ডিস লাইনের সংযোগ কেটে দিতে আসেন নাসির। এ সময় তার সাথে আমার কথা কাটাকাটি হয়েছে। তবে কোন মারপিট করা হয়নি।
এ বিষয়ে নাসির উদ্দিন বলেন, লাল মোহাম্মদ ডিস লাইনের সম্পূর্নটা কাগজ করে দিয়েছেন মর্মে আমি দেখাশুনা করছি। এর মধ্যে লাল মোহাম্মদের অনুপস্থিতিতে শফিউর রহমান শফি অযোক্তিক দাবি করে আমাকে মারপিট করে জখম করেছে।
এ বিষয়ে বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, মারপিটের বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শর্টলিংকঃ