বাঘায় অনূর্ধ্ব-১৭ ফুটবলার স্বপন হোসেনকে সংবর্ধনা


স্টাফ রিপোর্টার : 
রাজশাহী বাঘায় বাংলাদেশ জাতীয় দল সাফ অনূর্ধ্ব-১৭ ফুটবল দলের খেলোয়াড় স্বপন হোসেনকে সংবর্ধনা দেওয়া হয়েছে।
আজ বুধবার (১৯ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় উপজেলা সদর বটমূল চত্তরে তাকে এ সংবর্ধনা দেওয়া হয়। উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার যৌথ উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আকতার বলেন,স্বপন জীবন যুদ্ধে তার যে সাফলতা অর্জন করেছে। তা যেন থেমে না যায়। তার খেলার নৈপূণ্যর মাধ্যমে একদিন বিশ্বের দরবারে বাংলাদেশর সুনাম অর্জন করবে।
তিনি আরও বলেন,(Persevarens Is Kee to the Susccex) পরিশ্রম সৌভাগ্যের চাবিকাঠি। পরিশ্রমের এই ধারা যেন সে অব্যাহত রাখতে পারে। তার হাত ধরে ফুটবল দল আরও এগিয়ে যাবে ইনশাল্লাহ।
এ সময় ফুটবল প্রেমিদের উদ্দেশ্যে স্বপন বলেন,আমি আজ নিজেকে গর্বিত,ধন্য ও আনান্দিত মনে করছি। আমাকে সংবর্ধিত করায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষে আমার অন্তরের অন্তরস্থল থেকে ধন্যবাদ জানায়।আমি বলার ভাষা খুঁজে পাচ্ছি না। আপনাদের সীমাহীন সমর্থন আগামী দিনেও আমােকে ফুটবল জগতে অনুপ্রেরণা যোগাবে। এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও শিক্ষক আশরাফুল ইসলাম বাবুল,সহকারী কমিশনার ভূমি জুয়েল আহমেদ,পাকুড়িয়া ইউপি চেয়ারম্যান মেরাজুল ইসলাম মেরাজ,মনিগ্রাম ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম,বাজুবাঘা ইউপি চেয়ারম্যান ফিরোজ আহমেদ রন্জু,চকরাজাপুর ইউপি চেয়ারম্যান বাবুল মনোয়া দেওয়ান,বাউসা ইউপি চেয়ারম্যান তুফান,রহমতুল্লাহ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবুল ইসলাম,বাঘা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক জাফর ইকবাল,স্থানীয় কোচ ও সাবেক খেলোয়ার আঃ সাত্তার,বাঘা প্রেসক্লাবের সভাপতি আঃ লতিফ মিয়া,প্রমুখ। পরে স্বপনের হাতে ক্রেস্ট,নগদ অর্থ,চেক ও ক্রিড়া সামগ্রী তুলে দেয়া হয়।

শর্টলিংকঃ