বাঘায় বিএনপি নেতা নজরুল ইসলাম এর ইন্তেকাল


স্টাফ রিপোর্টার :
রাজশাহী বাঘায় বাংলাদেশ জাতীয়তাবাদি দল বিএনপি’র বাজুবাঘা ইউনিয়নের সাবেক সাধারন সম্পাদক নজরুল ইসলাম ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি উপজেলার নওটিকা গ্রামের বাসিন্দা। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৫০ বছর। তিনি স্ত্রী ও দুই মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
রোববার (৩ জুন) রাত ১০.৩০ মিনিটের সময় হৃদরোগে আক্রান্ত হয়েনিজ বাসভবনে মৃত্যুবরণ করেন তিনি।
দলীয় সুত্রে জানা যায়,প্রায় ২৪ বছর বাজুবাঘা ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি ।
মরহুমের জানাযায় রুহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বক্তব্য রাখেন,রাজশাহী জেলা বিএনপির সাবেক যুগ্ন আহ্বায়ক আনোয়ার হোসেন উজ্জল,বাঘা থানা বিএনপি’র সাবেক সভাপতি ও ছাত্রদলের প্রতিষ্ঠাতা সভাপতি সহকারি অধ্যাপক জাহাঙ্গীর হোসেন,বাঘা পৌর সভার সাবেক মেয়র,আ’লীগ নেতা আক্কাছ আলী,আড়ানি পৌরসভার সাবেক মেয়র নজরুল ইসলাম,বাঘা থানা বিএনপি’র যুগ্ন আহ্বায়ক সাবেক চেয়ারম্যান আশরাফুল ইসলাম মলিন,সাবেক সাধারন সম্পাদক সাইফুল ইসলাম চাঁদ চারঘাট থানা বিএনপি’র সভাপতি ও সাবেক মেয়র জাকিরুল ইসলাম বিকুল,নিমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান, সাংবাদিক,সহকারি অধ্যাপক আবুল কালাম আজাদ,বাজুবাঘা ইউপি চেয়ারম্যান ও বিএনপি সভাপতি এ্যাড.ফিরোজ আহমেদ রনজু,ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি,শিক্ষক এমদাদুল হক,অবসরপ্রাপ্ত শিক্ষক নজরুল ইসলাম, সাধারন সম্পাদক এনামুল হকসহ উপজেলা,পৌর বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীবৃন্দ। বক্তব্য কালে
তারা বলেন,নজরুল ইসলাম ব্যক্তি জীবনে একজন সদালাপি,পরোপকারী ও দূরদৃষ্টি সম্পন্ন মানুষ ছিলেন। এদিকে,তার মৃত্যুতে বাংলাদেশ জাতীয়তাবাদি দল বিএনপি ছাড়া ও স্থানীয় শিক্ষাবিদ,বিভিন্ন রাজনৈতিক,সমাজিক ও সাংবাদিক সংগঠন শোক প্রকাশ করেন এবং শকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। সোমবার সকাল ১০.৩০ ঘটিকায় নিজ গ্রামে মরহুমের নামাজের জানাযা শেষে পারিবারিক গোরস্থানে লাশ দাফন করা হয়।

শর্টলিংকঃ