বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছে সরকার – আইসিটি প্রতিমন্ত্রী পলক

রাজু আহমেদ :
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেন, শক্তিশালী অনেক রাষ্ট্র করোনায় বিপর্যস্ত। বাংলাদেশে ও এই ঢেউ লেগেছে। সরকার সর্বাত্নক চেষ্টা চালিয়ে যাচ্ছে। ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছি। আজকের এ দিনে বাংলাদেশে গণতন্ত্র কে হত্যা করতে চেয়েছিলো একটি গোষ্ঠী । কিন্তু দীর্ঘ ১১ মাস জেলে থাকার পর জননেত্রী শেখ হাসিনা কারা থেকে মুক্তি লাভ করেন। জনগণের অধিকার ফিরে আসে।

তিনি আরো বলেন, সরকার গৃহহীনদের গৃহ করে দিচ্ছে। স্বাধীনতার ৫০ বছরে সরকার এ ঊদ্দোগ নিয়েছে, যা বিগত কোনো সরকার নিতে পারেনি।
মুজিববর্ষে সরকার গৃহহীনদের ঘর করে দিচ্ছে।
এ ঘরে কোনো অনিয়ম, দূর্নীতি সরকার বরদাশত করবে না। বঙ্গবন্ধুর অসমাপ্ত স্বপ্ন পুরনে কাজ করছে সরকার। সচ্ছতা ও জবাবদিহিতার সাথে আমরা কাজ করছি। অসহায় মানুষের কোনো বরাদ্দে কোনো অনিয়ম হয়নি।

তিনি আরো বলেন, হাটে হাটে রাপিড এন্টিজেন্ট টেস্ট করা হবে। তাছাড়া অনলাইনে গরুর হাটের ব্যবস্থা করা হয়েছে। এর বাইরে গরুর হাটে জীবানু নাশক বুথ স্থাপন করা হবে। মাস্ক পড়ার জন্য সবার সচেতন হতে হবে। মাস্ক না পড়লে সংক্রমণ আরো বৃদ্ধি পাবে। এজন্য কঠোরভাবে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। জীবন রক্ষায় সচেতনতা আবশ্যক। আমাদের নিজেকে সুরক্ষার দায়িত্ব নিজেকেই নিতে হবে। তিনি বলেন, ১ লক্ষ মাস্ক বিতরন করা হয়েছে। এবার কুরবানী ঈদ উপলক্ষে ২ লক্ষ মাস্ক বিতরন করা হবে।

প্রতিমন্ত্রী শুক্রবার বিকেলে সিংড়া পৌরসভা এলাকায় ১ হাজার পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার পবিত্র ঈদুল আজহা উপলক্ষে চাল বিতরন ও ১২ ইউনিয়ন ও পৌরসভায় ৪০ টি করোনা বুথ স্থাপন উদ্বোধন করেন।

পরে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫০০ পিচ এন ৯৯ টি মাস্ক ও গণ্যমাধ্যম কর্মীদের মাঝে মাস্ক বিতরন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম সামিরুল ইসলাম এর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, সিংড়া পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন সহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও গণ্যমাধ্যম কর্মীরা।

 

শর্টলিংকঃ