নাটোরে মতবিনিময় সভায় "দৈনিক আলোড়ন" এর প্রকাশক সিরাজুল মনির

প্রথম গণমাধ্যম হতে চাইনা, ভালো গণমাধ্যম হতে চাই

 

চলনবিলের খবর ডেস্ক :
নতুন ধারার জাতীয় পত্রিকা “দৈনিক আলোড়ন” এ সদ্য নিয়োগ প্রাপ্ত নাটোর জেলার উপজেলা প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। নাটোর অফিসের আয়োজনে বৃহস্পতিবার বিকাল ৫টায় ইউনাইটেড প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন দৈনিক আলোড়নের নাটোর জেলা প্রতিনিধি আব্দুল মজিদ।

মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন দৈনিক আলোড়নের প্রকাশক সিরাজুল মনির।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইউনাইটেড প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও মাছরাঙা টিভি প্রতিনিধি মাহাবুব হোসেন, এনটিভি স্টাফ রিপোর্টার ও ইউনাইটেড প্রেসক্লাবের সহ-সভাপতি হালিম খান, এটিএন বাংলা ও দৈনিক করতোয়া প্রতিনিধি জুলফিকার হায়দার জোসেফ।

এছাড়াও প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সুফি সান্টু, অফিস সেক্রেটারি মেহেদী হাসান, ক্রীড়া সম্পাদক খন্দকার মাহাবুবুর রহমান সহ অন্যান্য সদস্যগন উপস্থিত ছিলেন।

সভা শেষে দৈনিক আলোড়নের লালপুর প্রতিনিধি আব্দুল মোত্তালেব রায়হান, বাগাতিপাড়া প্রতিনিধি আনোয়ার হোসেন অপু, নলডাঙ্গা প্রতিনিধি ফজলে রাব্বি, সিংড়া প্রতিনিধি জুলহাস কায়েম ও বড়াইগ্রাম প্রতিনিধি রেজাউল করিম মৃধার হাতে নিয়োগপত্র তুলে দেন প্রকাশক সিরাজুল মনির।

মতবিনিময় সভায় দৈনিক আলোড়নের প্রকাশক সিরাজুল মনির বলেন, “আমরা প্রথম গণমাধ্যম হতে চাইনা, আমরা ভালো গণমাধ্যম হতে চাই, আমরা সেরা হতে চাইনা, আমরা শক্তিশালী হতে চাই।
তিনি আরও বলেন দক্ষ ও অভিজ্ঞ সংবাদকর্মীর সমন্বয়ে আমরা ইতিমধ্যে গড়ে তুলেছি শক্তিশালী সংবাদ টিম। আমরা প্রথম গণমাধ্যম না হয়ে একটি ভালো গণমাধ্যম হিসেবে দেশের পাঠকদের হাতে পত্রিকা তুলে দিতে বদ্ধ পরিকর।

উল্লেখ্য; সিরাজুল মনিরের প্রকাশনায় ও প্রফেসর সৌমিত্র চক্রবর্তীর সম্পাদনায় সিক্স সিজন গ্রুপ ইউকে’র ব্যবস্থাপনায় আগামী ১লা অক্টোবর বাজারে আসছে নতুন ধারার জাতীয় পত্রিকা “দৈনিক আলোড়ন”।

শর্টলিংকঃ