নাটোরে ১৮ পুলিশ সদস্যের করোনা শনাক্ত

চলন বিলের খবর ডেস্কঃ নাটোরে নতুন করে আরও ৩০ জনের করোনা শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের ১৯ জন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য। এদের মধ্যে ১৮ জন পুলিশ ও একজন আনসার সদস্য। অপরদিকে একজন সাংবাদিক ও পাঁচ জন রয়েছেন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী। অন্যান্যদের মধ্যে তিন জন নারী রয়েছেন। সিভিল সার্জন ডা. মিজানুর রহমান ও অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

 

সিভিল সার্জন ডা. মিজানুর রহমান চলন বিলের খবর কে জানান, নতুন ৩০ জনসহ জেলায় মোট করোনায় আক্রান্ত ৪৩ জন। তবে সবাই ভালো আছেন। আক্রান্তদের মধ্যে সদর হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী রয়েছেন পাঁচ জন। অন্যান্যদের মধ্যে সিংড়া উপজেলায় দুই নারীসহ ১২ জন, বড়াইগ্রাম উপজেলায় ৯ জন, বাগাতিপাড়া উপজেলায় এক সাংবাদিকসহ দুই জন, লালপুরের অধিবাসী এক জন ও গুরুদাসপুর উপজেলায় এক নারী রয়েছেন।

অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল ইসলাম জানান, জেলায় আক্রান্তদের মধ্যে ১৮ জন পুলিশ ও একজন আনসার সদস্য রয়েছেন। এরমধ্যে, সিংড়া উপজেলায় ওই আনসার সদস্যসহ রয়েছেন ১১ জন এবং অপর ৮ জন বড়াইগ্রাম উপজেলায়।

পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, আক্রান্তরা সবাই ভালো আছেন। তাদের বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হয়েছে।

জেলা প্রশাসক শাহরিয়াজ জানান, জেলার নিত্য প্রয়োজনীয় ও জরুরি সেবা ছাড়া সব দোকান ও মার্কেট মঙ্গলবার সকাল থেকেই বন্ধ করা হয়েছে।

 

 

শর্টলিংকঃ