নাটোরের নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময়

 

চলনবিলের খবর ডেস্ক :
নাটোরের নবাগত জেলা প্রশাসক শামীম আহমেদ এর সাথে জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৭জুন) বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত এই সভা পরিচালনা করেন সহকারী কমিশনার শরিফ শাওন।


মতবিনিময় সভার শুরুতেই জেলা প্রশাসক শামীম আহমেদ স্বাগত বক্তব্যে রাখার পরেই উন্মুক্ত আলোচনা শুরু হয়।

এসময় নাটোর ইউনাইটেড প্রেসক্লাবের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও প্রথম আলোর নাটোর প্রতিনিধি এডভোকেট মুক্তার হোসেন, ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি রেজাউল করিম রেজা, সাধারণ সম্পাদক মোঃ মাহবুব হোসেন, সময় টেলিভিশন ও আমাদের সময়ের জেলা প্রতিনিধি আল মামুন, এনটিভির স্টাফ রিপোর্টার হালিম খান, বাংলা টিভির জেলা প্রতিনিধি মেহেদী বাবু, নাটোর প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন সরকার, সাধারণ সম্পাদক বাপ্পি লাহিড়ী বক্তব্য রাখেন।

এসময় বক্তারা বলেন, সাংবাদিক ও প্রশাসন যখন সুস্থ ও সুন্দর সম্পর্ক বজায় থাকে তখন সে জেলার উন্নয়নে গতি আসে। সাংবাদিকরা তাদের প্রয়োজনে প্রশাসনের কর্তাব্যক্তিদের বক্তব্য নেওয়ার প্রয়োজন পড়ে সে ক্ষেত্রে জেলা প্রশাসক সব সময় তার দরজা সাংবাদিকদের জন্য উন্মুক্ত রাখবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় নবাগত জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, সবাইকে সাথে নিয়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল কার্যক্রম বাস্তবায়নে একটি সুন্দর নাটোর গড়ার প্রত্যয় রয়েছে তার।

 

শর্টলিংকঃ