নাটোরের উন্নয়নে সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দকে একসঙ্গে কাজ করতে হবে – এমপি কুদ্দুস

বক্তব্য রাখছেন জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি

 

নাটোর সংবাদদাতা :
নাটোরের থমকে থাকা উন্নয়ন ত্বরান্বিত করতে সা়ংবাদিকদের সহায়তা চাইলেন আ’লীগ নেতৃবৃন্দ।আজ (৮মার্চ) মঙ্গলবার সন্ধ্যায় ইউনাইটেড প্রেসক্লাবে নব নির্বাচিত আওয়ামী লীগ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এ আহ্বান জানান।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান বলেন, নাটোরে ঘোষণা হওয়া ওয়াজেদ আলী কৃষি বিশ্ববিদ্যালয়, ইজেড, ইপিজেড একনেকে অনুমোদন হবার পরও বাস্তবায়ন কাজ থমকে আছে। অবহেলিত নাটোরের উন্নয়নে এ বিষয়গুলো নিয়ে সাংবাদিকদের সোচ্চার হতে হবে। এর আগে নাটোরে টেস্কস্টাইল ইনস্টিটিউট প্রতিষ্ঠিত হয়েছে। প্রতিষ্ঠানটি একটা সময় নাটোর থেকে অন্যত্র সরিয়ে নেয়ার পরিকল্পনা চলছিল। সাংবাদিকদের প্রত্যক্ষ ভূমিকা ও লেখনীর মাধ্যমে প্রতিষ্ঠানটি অবশেষে নাটোরে স্থাপিত হয়। এই সমস্ত বিষয় নিয়ে সরকারের উচ্চ মহলের সংবাদ ও এলাকাবাসীর দাবি পৌঁছে দেওয়ার জন্য সাংবাদিকদের উদাত্ত আহ্বান জানান তিনি।

জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি তার বক্তব্যে বলেন, দীর্ঘ সময় আওয়ামী লীগ ক্ষমতায় থাকা সত্ত্বেও নতুন আন্তর্জাতিক মানের শিক্ষা প্রতিষ্ঠান ও অধিক কর্মসংস্থানের সুযোগ সৃষ্টির জন্য বড় বড় শিল্প প্রতিষ্ঠান গড়ে উঠেনি নাটোরে। আমাদের অভ্যন্তরীণ কোন্দল ভূমি পাওয়া নিয়ে জটিলতা উন্নয়ন পিছিয়ে দিচ্ছে। সেই জায়গায় সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ একসঙ্গে কাজ করতে হবে। আমাদের জনদরদী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নাটোরের উন্নয়নে সহযোগিতা করতে বদ্ধপরিকর। আমাদের সেই সুযোগটি গ্রহণ করতে হবে।

সভায় উপস্থিত নাটোর-নওগাঁ সংরক্ষিত আসনের এমপি রত্না আহমেদ বলেন, আমরা আমাদের সকল দাবি-দাওয়া জননেত্রী শেখ হাসিনার কাছে উপস্থাপন করবো। তিনি আমাদের মাতৃসমো, অবশ্যই আমাদের অনুরোধ রাখবেন। এই স্থানে সাংবাদিকদেরও তার নিজ নিজ থেকে দায়িত্ব পালন করে যেতে হবে বলেও উল্লেখ করেন তিনি।

মিট দ্যা প্রেস এ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, নাটোরের সাবেক এমপি ও সাবেক ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, সাবেক যুগ্মসাধারণ সম্পাদক মূর্তজা আলী বাবলু, প্রেসক্লাবের সভাপতি রেজাউল করিম রেজা সহ অন্যান্য রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ।

শর্টলিংকঃ