নলডাঙ্গায় স্কুল ছাত্রীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

ফজলে রাব্বী , নলডাঙ্গা (নাটোর) : নাটোরের নলডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে এক স্কুল ছাত্রীর আত্মহত্যা করেছে। বৃস্পতিবার (৩০ ডিসেম্বর) বিকাল ৫ টার দিকে উপজেলার বুড়িরভাগ গ্রামের ইয়াদ আলীর বাড়িতে এ ঘটনা ঘটে। আত্মহত্যার নিশ্চিত কারন জানা না গেলেও স্কুল ছাত্রীর প্রেমিক রেজাউল কে থানা হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করে শুক্রবার ময়না তদন্তের জন্য নাটোর মর্গে পাঠানো হয়েছে।

ওই স্কুল ছাত্রীর নাম ইসরাত জাহান অনন্যা (১৬) তার বাবার বাড়ি পুঠিয়া উপজেলার তাহেরপুর গোবিন্দপাড়া গ্রামে।তার বাবার নাম আতাউর রহমান দুলাল।ওই স্কুল ছাত্রী নলডাঙ্গা উপজেলার বুড়িরভাগ গ্রামের নানা ইয়াদ আলীর বাড়ি থেকে লেখাপড়া করতো।সে বুড়িরভাগ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

নলডাঙ্গা থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়,বৃস্পতিবার বিকাল ৫ টার দিকে উপজেলার বুড়িরভাগ গ্রামের ইয়াদ আলীর বাড়িতে স্কুল ছাত্রী শয়ন ঘরে তীরের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। পারিবারিক কলহ নাকি প্রেম ঘটিত কারনে আত্মহত্যা করছে কিনা তা সঠিকভাবে কেই বলতে পারেনি।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন,পারিবারিক কলহ নাকি প্রেম ঘটিত কারনে আত্মহত্যা করছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই স্কুল ছাত্রীর প্রেমিক রেজাউল কে থানা হেফাজতে নেওয়া হয়েছে।শুক্রবার স্কুল ছাত্রীর মরদেহ ময়না তদন্তের জন্য নাটোর মর্গে পাঠানো হয়েছে।

 

 

শর্টলিংকঃ