নলডাঙ্গায় নৌকার মাঝি হলেন যারা

নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধিঃ নির্বাচন কমিশনের ঘোষিত তফশীল অনুযায়ী আগামী ৫ই জানুয়ারী (পঞ্চম ধাপে) নাটোরের নলডাঙ্গা উপজেলার ৫ টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (২রা ডিসেম্বর) দুপুরে মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা সরকারি গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় উপজেলার ৫টি ইউনিয়নের নৌকার মাঝি চূড়ান্ত করে তাদের তালিকা প্রকাশ করে।

নলডাঙ্গার ৫টি ইউনিয়নের ৪টিতে পুরনো ও ১টি ইউনিয়নে নতুন মুখ দিয়েছে বাংলাদেশ আওয়ামীলীগ। ১নং ব্রহ্মপুর ইউনিয়নে নৌকা প্রতীকে মনোনীত হয়েছেন,নলডাঙ্গা উপজেলা শ্রমিক লীগের সভাপতি ও বতর্মান চেয়ারম্যান মোঃ হাফিজুর রহমান বাবু,২নং মাধনগর ইউনিয়ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আমজাদ হোসেন দেওয়ান । তবে ব্যতিক্রম ঘটেছে ৩ নং খাজুরা ইউনিয়নে,এসেছে নতুন মুখ । সেখানে বর্তমান চেয়ারম্যান খলিলুর রহমান এর পরিবর্তে নৌকা প্রতীক পেয়েছেন সোহরাব হোসেন । তিনি ঐ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক । এছাড়া ৪ নং পিপরুল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান কলিম উদ্দিন এবং ৫ নং বিপ্রবেলঘরিয়া ইউনিয়নে নৌকা প্রতীক পেয়েছেন বর্তমান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জালাল উদ্দীন।

 

শর্টলিংকঃ