কক্সবাজারে জেনিথ লাইফের উন্নয়ন সভা

দ্রুততম সময়ে গ্রাহকের দাবি নিষ্পত্তি করে জেনিথ লাইফ- সিইও ড. এসএম নুরুজ্জামান

 

কক্সবাজার : অনুষ্ঠানে বক্তব্য রাখছেন, জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের মুখ্য নির্বাহী কর্মকর্তা ড. এস এম নুরুজ্জামান।

 

চলনবিলের খবর ডেস্ক :
কক্সবাজারে জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের উন্নয়ন ও পরিকল্পনা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (১৮ মার্চ) সন্ধ্যায় কক্সবাজারের একটি রেস্টুরেন্টে এই সভা অনুষ্ঠিত হয়। কোম্পানীর সিনিয়র জিএম (উন্নয়ন) মুহাম্মদ কামরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,  কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা ড. এসএম নুরুজ্জামান। জিএম (উন্নয়ন) আবদুল মজিদের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জিএম (উন্নয়ন) মোঃ মোখলেছুর রহমান, আলমগীর গনি, চাঁন মিয়া, রুহুল আমিন, আলতাব হোসেন, আলহাজ্ব মামিন রশিদ শাইন, গোলাম সারোয়ার ও আব্দুল মালেক।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বনলতা আইপি টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক রেজাউল করিম রেজা। অনুষ্ঠানে সারাদেশ থেকে বাছাইকৃত উন্নয়ন কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।

এ সময় জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের  মুখ্য নির্বাহী কর্মকর্তা ড. এস এম নুরুজ্জামান বলেন, নতুন প্রজন্মের কোম্পানির মধ্যে জেনিথ লাইফ অন্যতম। জেনিথ লাইফের এসবি এবং মেয়াদ উত্তীর্ণ গ্রাহকের দাবি দ্রুততম সময়ের মধ্যে পরিশোধ করা হয়। এছাড়াও গ্রাহকের সুবিধার জন্য বাংলায় অ্যাপস করেছে। তাই গ্রাহকের কল্যাণে ও নিজের ক্যারিয়ার গঠনে সকলকে মনোযোগী হয়ে কাজ করার পরামর্শ দেন তিনি।

শর্টলিংকঃ