ড্রেনের নোংরা পানিতে ভাসছে আহমেদপুর বাস স্ট্যান্ড

 


বড়াইগ্রাম সাংবাদদাতা :

নাটোরের বড়াইগ্রামের আহমেদপুর পানি নিষ্কাশনের জন্য অনিয়ম এর মাধ্যমে অপরিকল্পিতভাবে আহমেদপুর বাজার ও বাসস্ট্যান্ডে তৈরি করা হয়েছিল পানি নিষ্কাশনের জন্য ড্রেন যেগুলোর প্রায় সবগুলোই এখন অচল। সারা বছর ধরে জমে থাকে নোংরা পানি, পানি থেকে সৃষ্টি হয় মশা। যার ফলে আহমেদপুরবাসী ডেঙ্গু আতঙ্ক থাকে।
সম্প্রতি আহমেদপুর বাজারে অপরিকল্পিতভাবে করা ড্রেন থেকে পানি বের হয়ে আহমেদপুর বাজারের কামারদহ রোড ব্লক হয়ে গেছে। সৃষ্ট পানি থেকে বেরোচ্ছে দুর্গন্ধ।
দূর্ভোগে পড়েছে কামারদহ রোডের দোকানদারগণ।
এ ব্যাপারে মুঠোফোনে জোয়াড়ী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ চাঁদ মাহমুদের সাথে কথা বললে তিনি জানান, এ ব্যাপারে আমি কিছু জানি না যেহেতু অভিযোগ উঠেছে এই বিষয়টি নিয়ে উর্দ্ধতন কর্মকর্তার সাথে কথা বলবো।
আহমেদপুর বাজার ও স্ট্যান্ড কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুর রউফ জানান, অপরিকল্পিত ভাবে ড্রেন তৈরি করার ফলেই এ সমস্যার সৃষ্টি হয়েছে আমরা বিভিন্ন সময়ে নিজ অর্থায়নে ড্রেন পরিস্কার করেছি এ ব্যাপারে সংশ্লিষ্ট কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করছি।

আহমেদপুর বাস স্ট্যান্ড কমিটির সাধারণ সম্পাদক জানান, অপরিকল্পিত ভাবে ড্রেন তৈরি করা হয়েছে যার ফলে সামান্য বৃষ্টিতেই রাস্তায় পানি জমে থাকে এবং সাধারন মানুষের দুর্ভোগ সৃষ্টি হয় ড্রেনের ভিতর জমা থাকে যার ফলে মশা জন্ম নিচ্ছে। এবং ডেঙ্গু আতঙ্কের সৃষ্টি হচ্ছে।

অতি দ্রুত এ সমস্যা সমাধানের জন্য দাবি জানিয়েছেন এলাকাবাসী।

শর্টলিংকঃ