জড়িতদের দ্রুত বিচার ও ফাঁসির দাবীতে মানববন্ধন

গোবিন্দগঞ্জে চাঞ্চল্যকর কলেজ ছাত্র তারেক হত্যা

সাজাদুর রহমান সাজু , গাইবান্ধা :

গাইবান্ধার গোবিন্দগঞ্জে চাঞ্চল্যকর কলেজ ছাত্র তারেক হত্যা মামলায় জড়িত আসামীদের দ্রুত বিচার ও ফাঁসির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে গোবিন্দগঞ্জ উপজেলা চত্তরে কামারদহ ইউনিয়নবাসীর আয়োজনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, গোবিন্দগঞ্জ নাগরিক কমিটির আহবায়ক এম,এ মতিন মোল্লা, গাইবান্ধা জেলা সচেতন সমাজের আহবায়ক মাহমুদ খান, গোবিন্দগঞ্জ সাংবাদিক এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক উজ্জল হক প্রধান,জাতীয় সাংবাদিক সংস্থা গোবিন্দগঞ্জ শাখার সভাপতি জিল্লুর রহমান,সাধারন সম্পাদক ও মানবাধিকার বাস্তবায়ন সংস্থার সাধারন সম্পাদক সাজাদুর রহমান সাজু,উপজেলা দর্জি শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক সাহারুল ইসলাম, গাইবান্ধা জেলা সচেতন সমাজের যুগ্নঃ আহবায়ক শাহীন আলম,যুগ্নঃ আহবায়ক জোবাইদুর রহমান সাগর,নিহত তারেকের পিতা সবুজ ব্যাপারীসহ অন্যরা বক্তব্য রাখেন।
বক্তরা, অবিলম্বে তারেক হাত্যাকারীদের আইনের আওতায় এনে দ্রুত বিচারের মাধ্যমে ফাঁসির দাবী জানান। এবং আসামীরা জামিনে এসে মামলার বাদীকে মারধর ও প্রাননাশের হুমকির ঘটনায় প্রসিকিউশন মামলায় জড়িতদের বিরুদ্ধে চার্জশীট দেয়ার দাবী জানান।এবং পরিবারকে নিরাপত্তা দেয়ার দাবী জানান।
উল্লেখ্য: গত ৫ জুন ২০২১ই তারিখে জমি নিয়ে বিরোধের জের ধরে গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের খাঁপাড়া গ্রামে প্রকাশ্যে দিবালকে কলেজ ছাত্র তারেককে একই এলাকার প্রতিপক্ষ ওসমান আলীর আকন্দের ছেলে দুবৃর্ত্ত ফারুক আকন্দ(৪৪) সামছুল আকন্দ(৪২)জলিল আকন্দ(৪৮)পারভুল আকন্দ(২৫)গংরা ছুরিকাঘাত করে নির্মম ভাবে হত্যা করে। এই ঘটনায় একটি হত্যা মামলা দায়ের হয়। ও পরবর্তীতে মামলার বাদীকে মারধর ও প্রাননাশের হুমকির ঘটনায় প্রসিকিউশন মামলা দায়ের হয়। তারেক হত্যা মামলার বাদী পক্ষের অভিযোগ, আসামীপক্ষ প্রভাবশালী হওয়ায় জড়িত ৩জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ২ /৩জনের নামে পরবর্তীতে প্রসিকিউশন মামলা দায়ের করলেও চার্জশীট রিপোর্ট একজন আসামীর নাম উল্লেখ করে বাকী জড়িত ২জনের নাম বাদ দেয়ার পায়তারা চলছে। এ ব্যাপারে মামলার তদন্তকর্মকর্তা গোবিন্দগঞ্জ থানার এ,এস আই ওয়েসকুরুনি বলেন, তদন্ত শেষে আদালতে চার্জশীট প্রদান করা হবে।

শর্টলিংকঃ