গোপালপুরে আ: লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

 

আতিকুর রহমান (আতিক)লালপুর।

লালপুরে গোপালপুর পৌরসভার ৩,৪,৫ ও ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, শ্লোগান স্লোগানে উৎসব মুখর পরিবেশে নাটোরের লালপুরে আজ শনিবার (১৩ মার্চ ) বিকেলে উপজেলা ভূঁইয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ‍্যালয় মাঠ প্রাঙ্গণে ৩,৪,৫ ও ৬ নং ওর্য়াড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে অনুষ্ঠিত হয়েছে।
সম্মেলনের প্রথম অধিবেশনে উপজেলা গোপালপুর পৌরসভার ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ডা: মো:আক্কাস আলী এর সভাপতিত্বে ও ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রী বিদ্যুৎ কুমার প্রামানিক এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন লালপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইসকেন্দার মির্জা।
সম্মেলনে উদ্ধোধক হিসেবে বক্তব্য রাখেন লালপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ স ম মাহমুদুল হক মুকুল।
সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন লালপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এ‍্যাড.আলাউদ্দিন আলাল।
সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন লালপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক গোলাম কাওসার, সদস্য ফিরোজ আল হক ভূইঁয়া, কামরুজ্জামান লাভলু , উপজেলা যুবলীগের সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী রোকনুজ্জামান লুলু, গোপালপুর পৌর আওয়ামী লীগের যুগ্ম -সাধারণ সম্পাদক প্রভাষক শ্রী অশোক কুমার সরকার,শ্রমিকলীগের নেতা সাইদুর রহমান প্রমূখ ।

প্রথম অধিবেশন শেষে লালপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজবার আলীর সভাপতিত্বে দ্বিতীয় অধিবেশন শুরু হয়।
অধিবেশন শেষে সকলের সর্বসম্মতিক্রমে ৩ নং ওয়ার্ডে কালাম কে সভাপতি ও শাহাজাদা কে সম্পাদক, ৪ নং ওয়ার্ডে ডা.আক্কাস আলী কে সভাপতি ও মিঠু ইসলাম কে সম্পাদক, ৫ নং ওয়ার্ডে আলম কে সভাপতি ও তরিকুল ইসলাম কে সম্পাদক, ৬ নং ওয়ার্ডে হারুনু কে সভাপতি ও প্রভাত গীরী কে সম্পাদক করে ৪ টি ওয়ার্ডে ৫১ সদস্য বিশিষ্ট গোপালপুর পৌরসভা ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি ঘোষণা করেন লালপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এ‍্যাড.আলাউদ্দিন আলাল।

শর্টলিংকঃ