গুরুদাসপুরে ভুট্রার ক্ষেতে চা বিক্রেতার লাশ!

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি :
নাটোরের গুরুদাসপুরে ভুট্রার ক্ষেত থেকে এক চা বিক্রেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় এলাকার মানুষের মাঝে ভীতি ছড়িয়ে পড়েছে।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারী) দিবাগত রাতে প্রতিদিনের মতো চা বিক্রি করে বাসায় যান ফকির চাঁন (৫৫)। বিশেষ কাজের কথা বলে বাইরে চলে যান তিনি। কিন্তু ওই রাতে আর বাড়ি ফিরে না। একপর্যায়ে ১৮ ফেব্রুয়ারী শুক্রবার সকাল ৯টার দিকে গোপিনাথপুর আদর্শ গ্রামের ইটগড়া মাঠের ভুট্ট্রা ক্ষেতে ফকির চাঁনের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে গুরুদাসপুর থানার ওসি মো. আব্দুল মতিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে নাটোর মর্গে প্রেরণ করা হয়েছে। সুরতহাল রিপোর্টের পরে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
এদিকে স্থানীয়রা জানান, নাজিরপুর ইউনিয়নের গোপিনাথপুর গ্রামের মৃত হাতেম আলীর ছেলে ফকির চাঁন চা বিক্রির পাশাপাশি দীর্ঘদিন ধরে দূর থেকে যৌনকর্মি নিয়ে এসে এলাকায় দেহ ব্যবসা করাতেন। তার নিজেরও তিনজন স্ত্রী রয়েছে। ইটগড়া মাঠের ভুট্টা ক্ষেতের পাশের বাগানেই তিনি দেহ ব্যবসা করাতেন বলে জানান স্থানীয় যুবকরা।

শর্টলিংকঃ