একমাত্র নারী চেয়ারম্যান প্রার্থী স্বপ্না নৌকার মনোনয়ন প্রত্যাশী

নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধিঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নাটোরের নলডাঙ্গার একমাত্র নারী চেয়ারম্যান প্রার্থী শারমিন আক্তার স্বপ্না নৌকার প্রতীকের মনোনয়ন প্রত্যাশী হিসেবে প্রার্থীতা ঘোষণা করেছে।সমাজসেবিকা শারমিন আক্তার স্বপ্না উপজেলার ৫ নম্বর বিপ্রবেলঘরিয়া ইউনিয়ন পরিষদ আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে একমাত্র নারী প্রার্থী।গত শুক্রবার বিকালে উপজেলার মোমিনপুর নিজ গ্রাম থেকে এক বিশাল মোটরসাইকেল শোভাযাত্রার মধ্যে দিয়ে তিনি প্রার্থীতা ঘোষণা দেন।

মোটরসাইকেল শোভাযাত্রায় স্থানীয় মুক্তিযোদ্ধা,বৃদ্ধ,তরুণরা অংশ গ্রহন করেন। মোটর সাইকেল শোভাযাত্রা বিপ্রবেলঘরিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রাম ঘুরে সাধারন মানুষের কাছে দোয়া প্রার্থনা করেন।

নৌকার প্রতীকের মনোনয়ন প্রত্যাশী একমাত্র নারী চেয়ারম্যান প্রার্থী শারমিন আক্তার স্বপ্না বলেন,আমি বিগত দিনে বিভিন্ন মসজিদ মাদ্রসায় লক্ষ লক্ষ টাকা ব্যাক্তিগত তহবিল হতে অনুদান দিয়েছি।এছাড়া করোনার সময় লকডাউনের সময় এলাকার গরীব অসহায়দের পাশে দাড়িয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেছি।এ জন্য সাধারন মানুষ আমাকে সমর্থন জানিয়েছেন।অসহায় দরিদ্র মানুষের সেবা করার জন্য আমি নৌকার মনোনয়ন প্রত্যাশী।আমি নৌকা প্রতীকে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেলে বিপুল ভোটে বিজয়ী হব।আর আমি নির্বাচিত হলে নারীদের উন্নয়নে বিশেষ ভুমিকা রাখবো।নারী শিক্ষা,স্বাস্থ্য এবং আর্থ সামাজিক ভাবে স্বাবলম্বী করতে উদ্দ্যেগ নিবো।পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের ধারা অব্যাহত রাখবো।

নারী এই চেয়াম্যান প্রার্থী শারমিন আক্তার স্বপ্না অভিযোগ করে বলেন,আমার বিপুল জনপ্রিয়তা দেখে মোটরসাইকেল শোভাযাত্রা পন্ড করার জন্য বিভিন্ন ভাবে যড়যন্ত করেছে।

 

 

শর্টলিংকঃ