উঠান বৈঠকে হাজার হাজার মানুষের অংশগ্রহণ গরীবের হক নষ্ট করতে দেয়নি – ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা

 


রাজু আহমেদ, নাটোরঃ
উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা বলেছেন, স্বৈরাচার বিরোধী আন্দোলন করেছি, আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে আমার রাজনীতি শুরু। আজ আওয়ামী লীগের সুদীন, তাই নেতার অভাব নাই। ত্যাগ, শ্রম আর মানুষের ভালোবাসা নিয়ে আমি আপনাদের পাশে আছি, থাকবো।

গরীবের হক নষ্ট করতে দেয়নি। কোনো ভাতাভোগীর কাছ থেকে টাকা নিতে আমি দেয়নি। কোনো মেম্বার কে দুর্নীতি করতে দেয়নি। পদ পদবী নিয়ে ব্যবসা করিনি, পা ফাটা মানুষের পাশে ছিলাম, থাকবো, ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, উন্নয়ন করেছি। জনগনকে সময় দিয়েছি। তাদের সমস্যার পাশে দাঁড়িয়েছি। ছাত্রলীগের নেতাকর্মীদের চাকুরীর ব্যবস্থা করে দিয়েছেন সিংড়ার অভিভাবক জুনাইদ আহমেদ পলক। উন্নয়নের রুপকার তিনি। তারই নির্দেশনায় এবং সহযোগিতায় চৌগ্রাম ইউনিয়ন কে মডেল ইউনিয়নে রুপান্তরিত করেছি।

 

রবিবার বিকেল ৪ টায় চৌগ্রাম ইউনিয়নের স্থাপনদিঘী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
২ নং ওয়ার্ড সভাপতি নুরুল ইসলাম ও ৩ নং ওয়ার্ড সভাপতি আফসার মল্লিকের সভাপতিত্বে ও ২ নং ওয়ার্ড সাধারন সম্পাদক রতন ও ৩ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মোঃ মিলন আলীর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আঃ রাজ্জাক খান, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আবুবকর সিদ্দিক, ৩ নং ইউপি সদস্য মোশাররফ হোসেন, ৬ নং ইউপি সদস্য শহীদুল ইসলাম, আওয়ামী লীগ নেতা জাকির হোসেন।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

উঠান বৈঠকে হাজার হাজার নারী পুরুষ, নেতাকর্মী ও সমর্থকরা অংশ নেন।

 

শর্টলিংকঃ