ঈশ্বরদীতে সড়কে পিষ্টে এক শিশুর মর্মান্তিক মৃত্যু

ষ্টাফ রিপোর্টার :

পাবনার ঈশ্বরদীতে মায়ের সাথে হাসপাতালে এসে সড়কে পিষ্ট হয়ে আলিফ (৫) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

আজ শনিবার (৩১ অক্টোবর) দুপুর ২ টার দিকে ঈশ্বরদী উপজেলা শহরের পোস্ট অফিস মোড় সংলগ্ন এলাকার হেলথ কেয়ার ডায়াগনস্টিক সেন্টারের সামনে সড়কে এ ঘটনা ঘটে।

নিহত শিশু আলিফ লালপুর উপজেলার গোপালপুরের বিজয়পুর গ্রামের জনি আলীর ছেলে ।

স্থানীয় ব্যবসায়ী লাবলু বিশ্বাস ও পুলিশ সূত্রে জানা যায় , শিশু আলিফ তার মা পপি খাতুন ও দাদা চাঁনমিয়ার সাথে হেলথ কেয়ার ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসার জন্য এসেছিল। শিশুটি একপর্যায়ে মায়ের কাছ থেকে ছুটে গিয়ে হাসপাতালের গেট দিয়ে সামনের সড়কে চলে আসে। এসময় একটি ইঞ্জিনচালিত নসিমন গাড়ির নীচে চাপা পড়ে শিশুটি পিষ্ট হয়। তাকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আলিফকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় ব্যবসায়ীরা জানান, শিশুটির পরিবার ও ওই ডায়াগনস্টিক সেন্টারের অসাবধানতার কারণেই মূলতঃ সে হঠাৎ রাস্তায় চলে আসে। তারা বলেন, রাস্তার সঙ্গে হাসপাতাল অথচ সেখানে কোন নিরাপত্তা কর্মী বা ব্যবস্থা নেই।

এবিষয়ে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির জানান, আমি ডিআইজি স্যারের প্রোগ্রামে পাবনায় আছি। ঘটনাস্থলে গিয়ে বিস্তারিত বলা যাবে। শিশুটিকে পিষ্ট করা নসিমন গাড়িটিকে ট্রাফিক পুলিশ আটক করেছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শর্টলিংকঃ