ঈশ্বরদীতে আবারও নৌকার মাঝি হতে সর্বাত্মক চেষ্টা

আতিকুর রহমান (আতিক) লালপুর :

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আবারও লালপুরের ঈশ্বরদী ইউনিয়নের নৌকার মাঝি হতে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছেন  বর্তমান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম জয় ।

সাবেক ছাত্র নেতা হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।তিনি উপজেলার ২নং ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন এবং তিনি বর্তমানে অত্র ইউনিয়ন নিষ্ঠার সাথে চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন।

এছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনে নেতৃত্ব দিয়ে এলাকার অসহায় মানুষের সুখে দুখে পাশে থেকে সেবা ও সহযোগিতা করে যাচ্ছেন তরুণ প্রজন্মের নেতা আমিনুল ইসলাম জয় (চেয়ারম্যান) তৃণমূলের নেতৃবৃন্দ সহ স্থানীয় সাংসদ শহিদুল ইসলাম বকুল এমপি মহোদয়ের নির্দেশ মোতাবেক নৌকা প্রতীক পেতে মাঠে ময়দানে দীর্ঘদিন ধরে কাজ করছেন।

ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে আমিনুল ইসলাম জয় (চেয়ারম্যান) নির্বাচনী প্রচার প্রচারণায় ব্যাপক সাড়া জাগিয়েছে।

দলীয় শৃঙ্খলা বজায় রেখে আবারও নৌকা প্রতীক পেতে প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন তরুণ প্রজন্মের নেতা আমিনুল ইসলাম জয় (চেয়ারম্যান) ।

এ বিষয়ে আমিনুল ইসলাম জয় (চেয়ারম্যান)এর কাছে জানতে চাইলে তিনি জানান,আমি দীর্ঘদিন ধরে এলাকায় অসহায় মানুষের সুখে দুখে পাশে থেকে কাজ করছি।মানুষের কল্যাণে সেবা ও সহযোগিতা করে আসছি। এবং দীর্ঘ পাঁচ বছর নিষ্ঠার সহিত চেয়ারম্যানের দায়িত্ব পালন করে আসছি।দলীয় শৃঙ্খলা বজায় রেখে আমার স্থানীয় সাংসদ শহিদুল ইসলাম বকুল এমপি মহোদয়ের নির্দেশ মোতাবেক কাজ করে যাচ্ছি।

গত ২০১৬ সালের নির্বাচনে দলীয় মনোনয়ন বোর্ড আমাকে নৌকা প্রতীক উপহার দিয়েছিল আমি নৌকা প্রতীকে নির্বাচন করে জয়লাভ করেছি। ধারাবাহিক ভাবে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দলের পক্ষে কাজ করছি।

আমার বিশ্বাস, দলীয় মনোনয়ন বোর্ড আমাকে আবারও নৌকা প্রতীক উপহার দিবেন ইনশাআল্লাহ।

নৌকা প্রতীক উপহার দিলে বিপুল ভোটে নির্বাচিত হব ইনশাআল্লাহ।

আমি সব সময় মাঠে ময়দানে আছি এবং থাকব ইনশাআল্লাহ।

আমি ২নং ঈশ্বরদী ইউনিয়ন পরিষদের একজন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে আবারও নৌকা প্রতীক পেতে তৃণমূল নেতৃবৃন্দ, উপজেলা ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সহ স্থানীয় সাংসদ শহিদুল ইসলাম বকুল এমপি মহোদয়ের সুদৃষ্টি কামনা করছি।

শর্টলিংকঃ