গুরুদাসপুর

আনন্দনগর শিশুপার্ক ও পিকনিক স্পট উদ্বোধন

মোস্তানুর রহমান রাংকু, গুরুদাসপুর:

চলনবিলের প্রানকেন্দ্র নাটোরের গুরুদাসপুরে আনন্দনগর শিশু পার্ক ও পিকনিক স্সট নামে বেসরকারী বিনেদন কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। গুরুদাসপুর পৌর সদরে বানিজিক নগর খ‍্যাত চাচঁকৈড়ের সন্নিকটে প্রায় 9 বিঘা জমি নিয়ে সাবেক পৌর মেয়র মশিউর রহমান বাবলু পৃষ্টপোষকতায় শিশুদের চিএ বিনোদন মেধা মণন বিকাশে নান্দনিক শিশু পার্কটি করেন। পার্কে শোভাপাচ্ছে শিশুতোষ ট্রেন, ইলেকট্রিক দোলনা, হান্ড রাইড ,বোড নৌকা আকৃতির নাগর দোলা বিভিন্ন প্রজাতির পশু পাখির ম‍্যুরাল , কৃওিম ঝৃর্না ।

শুক্রবার (১০ সেপ্টন্মর ) বেলা ১১ টায় দিকে ফিতা কেটে আনুষ্টানিক ভাবে উদ্বোদন করেন পৌর মেয়র মো: শাহনেওয়াজ আলী মোল্লা ও উপজেলা চেয়ারম‍্যান মো: আনোয়ার হোসেন এরপর পার্কের বিশ্রামাগারে আয়োজিত মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন শিশু পার্ক ও পিকনিক স্পটের প্রতিষাতা ও ব‍্যবস্হাপনা পরিচালক মশিউর রহমান বাবলু ।
এসময় বক্তব‍্য রাখেন উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো: শাহনেওয়াজ আলী মোল্লা জেলা আওয়ামিলীগের তথ‍্য ও গবেষনা সম্পাদক উপজেলা চেয়ারম‍্যান মো: আনোয়ার হোসেন পার্কের উপ ব‍্যবস্হাপনা পরিচালক তাহসিন রহমান মিহাল সহ স্হানিয় গন‍্য মান‍্য ব‍্যক্রি বর্গ গন। বক্তারা জানায় শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের জন্য গুরুদাসপুরে শিশু পার্কের বিশেষ প্রযোজন ছিলো এই শুন‍্যতা এতো দিনে পূর্ন হলো এলাকার পাশাপাশি দেশের বিভিন্ন প্রান্ত থেকে চলনবিল ভ্রমনে আসা দর্শনাথীদের এ শিশু পার্ক মানসিক প্রশান্তি বিনোদনে ভিন্ন মাএা যোগ করবে।

শর্টলিংকঃ